সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

দক্ষিণ বাংলা গ্রন্থ উৎসবের আয়োজক সভা সম্পন্ন

dynamic-sidebar

শফিক মুন্সি : দক্ষিণবাংলা গ্রন্থ উৎসব-২০১৯ বাস্তবায়নের জন্য গত শুক্রবার আমাদের লেখালেখি, বরিশাল এবং দখিনের কবিয়াল, পটুয়াখালীর উপদেষ্টামন্ডলি, শুভাকাঙ্ক্ষীবৃন্দ এবং সদস্যদের নিয়ে নগরীর অক্সফোর্ড মিশন রোডস্থ জীবনানন্দ অঙ্গনে পূর্ব ঘোষিত বিশেষ সভাটি সম্পন্ন হয়েছে। সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য গ্রন্থ উৎসবের ভ্যেনু নির্ধারণ, অতিথি সংক্রান্ত বিষয়াবলি, জেলা প্রতিনিধিদের কর্ম পরিকল্পনা এবং অনুষ্ঠানের খুটিনাটি সকল বিষয় নিয়ে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত চূড়ান্তকরণ এবং সে অনুযায়ী কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এছাড়া আগামী ৩০ আগস্ট পর্যন্ত নিবন্ধনের শেষ তারিখ ধার্য করা হয়েছে। এবারের উৎসবের ভেন্যু হিসেবে নগরীর সদর রোডস্থ বিডিএস মিলনায়তন কে নির্ধারণ করা হয়েছে।

আমাদের লেখালেখি’র সম্পাদক কবি শফিক আমিনের সভাপতিত্বে শুক্রবারের অনাড়ম্বর সভাটিতে উপস্থিত থেকে সামগ্রিক পরিকল্পনার উপর দিক নির্দেশনামূলক আলোচনা এবং কর্মপরিকল্পনা প্রণয়নে আলোচনা করেন আমাদের লেখালেখির সম্মানিত উপদেষ্টা কবি ও ছড়াকার তপংকর চক্রবর্তী, কবি আফরোজা রোজী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ড. বাহাউদ্দিন গোলাপ, দক্ষিণবাংলা গ্রন্থ উৎসব ২০১৯ এর সহযোগী আয়োজক দখিনের কবিয়াল এর সম্পাদক কবি জাহাঙ্গীর হোসাইন মানিক, আমাদের লেখালেখি’র ঝালকাঠি প্রতিনিধি কবি মাহমুদা খানম, কবি মিনতি রানী দাস, কবি ইয়াসিন হিরা, কবি আব্দুর রহমান, আমাদের লেখালেখি’র বরগুনা প্রতিনিধি কবি হাফিজুর রহমান এবং ছড়াকার জয়নাল আবেদিন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন অনুগল্পকার জামান কবির, বিতর্ক সংগঠক শেখ সুমন, কবি হুজাইফা রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্রন্থ উৎসব-২০১৯ উদযাপন পর্ষদের সদস্য সচিব ছোটন্দ্রনাথ চক্রবর্তী।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net